শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

বাড়ির মালিকের কু-প্রস্তাব পেয়ে যা করেছিলেন অভিনেত্রী

প্রায় সবাই এখন মিটু শব্দটির সাথে পরিচিত। সম্প্রতি আরেকটি চমকপ্রদ খবর সামনে এসেছে। হেরোইনের ধারণাটি এমন একটি যা সবার কাছে উপলব্ধ। আর তিনি যদি উঠতি নায়িকা হন, তাহলে আর আলোচনার প্রয়োজন নেই। মিটু কেলেঙ্কারি এই সেক্টরের অনেক সুপরিচিত ব্যক্তিদের জড়িত থাকার কথা প্রকাশ করেছে। তেজস্বিনী পণ্ডিত, একজন সুপরিচিত মারাঠি সিনেমার অভিনেত্রী, সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুখ খুললেন তিনি। তার জীবনের সেই জঘন্য ঘটনাটি তুলে ধরেছেন।

তেজস্বিনী পণ্ডিত

আরও পড়ুন: একজনকে ভালোবাসা কঠিন: প্রভা

তেজস্বিনীর প্রথম অভিনয় ২০০৪ সালের মারাঠি কমেডি-ড্রামা ফিল্ম "আগা বাই আররেছা" তে। যাইহোক, তিনি ২০০৯ সাল পর্যন্ত ফিল্ম জগতে স্ট্রাগল করছিলেন। পুনেতে, তিনি একটি বাড়িতে ভাড়া করেছিলেন। তেজস্বিনী পুনের বাড়িওয়ালার কাছে গিয়েছিল মাসের ভাড়া দিতে। কিন্তু মালিক তার কাছ থেকে কোন ভাড়া দিতে চান না। বাড়িওয়ালা নায়িকাকে বললেন, তার ভাড়া লাগবে না। বরং নায়িকার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চান তিনি।

বাড়িওয়ালার প্রস্তাব শোনার পর, তেজস্বিনী আর শান্ত থাকতে পারেননি। 

সেখানে টেবিলে রাখা ছিল এক গ্লাস পানি। সেই গ্লাস বাড়িওয়ালার দিকে ছুড়ে মারে অভিনেত্রী। তিনি মালিককে আরও বলেছিলেন যে যদি তাকে এই কাজটি করতে হয় তবে তার কাছে ইতিমধ্যেই সমস্ত বাড়ি এবং গাড়ি থাকত। আমার ভাড়া থাকার প্রয়োজন ছিল না। ওই দিনই নায়ক ভাড়া বাসায় চলে গেলেন!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন