বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২

Vivo Y02s Price in Bangladesh 2023 - ভিভো Y02s এর দাম ও ফিচার

ভিভো X90 সিরিজের রিলিজের মাধ্যমে Vivo লাইমলাইটে রয়েছে। এই ফোনগুলি কোম্পানির ভিভো V2 ISP সহ ZEISS ক্যামেরার মতো চিত্তাকর্ষক বৈশিষ্ট্য নিয়ে আসে। আমরা Snapdragon 8 Gen 2 কেও ভুলতে পারি না, যেটি ভিভো X90 Pro+ এর মাধ্যমে বাজারে প্রথম উপস্থিত হয়েছে। ডিভাইসটি বিদ্যমান ভিভো Y02-এর সাথে শালীন বৈশিষ্ট্য এবং একটি অতি সাশ্রয়ী মূল্যের ট্যাগ সহ যোগদান করে।





বাংলাদেশে ভিভো Y02 এর দাম কত?

ভিভো Y02 ফোনটি বাংলাদেশে প্রায় ১২ হাজার টাকার আশেপাশে দাম হতে পারে। স্মার্টফোনটিতে 3GB RAM এবং 32GB অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে যা একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে 1TB পর্যন্ত বাড়ানো যেতে পারে।


ভিভো Y02 কি 5G নেটওয়ার্ক সমর্থন করে?

না, Vivo Y02 5G নেটওয়ার্ক সমর্থন করে না। স্মার্টফোনটি 4G, 3G এবং 2G নেটওয়ার্ক সমর্থন করে।


ভিভো Y02 এর স্ক্রীন সাইজ কত?

ভিভোo Y02 একটি 6.51-ইঞ্চি IPS LCD ডিসপ্লে সহ ৭২০ x ১৬০০ রেজোলিউশনের সাথে আসে৷ আরও ভালো দেখার অভিজ্ঞতার জন্য, ভিভো Y02 স্মার্টফোনে একটি চোখের সুরক্ষা মোড সহ একটি সম্পূর্ণ হ্যালো ডিসপ্লে স্ক্রিন রয়েছে৷


ভিভো Y02 এর কোন প্রসেসর আছে?

ভিভো Y02 একটি MediaTek অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত যা দ্রুত, সমস্যা-মুক্ত কর্মক্ষমতা প্রদান করে। এছাড়াও, স্মার্টফোনটি Android 12 (Go Edition) অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে Funtouch OS 12 ব্যবহার করে।

Vivo Y02 এর ক্যামেরা স্পেসিফিকেশন কি?

ইমেজিংয়ের জন্য, Vivo Y02 একটি f/2.0 অ্যাপারচার সহ একটি 8MP রিয়ার ক্যামেরা সহ আসে। ভিডিও কল এবং সেলফির জন্য, স্মার্টফোনটি f/2.2 অ্যাপারচার সহ একটি 5MP ক্যামেরা দিয়ে সজ্জিত।


ভিভো Y02 এর ব্যাটারির ক্ষমতা কত?

ভিভো Y02 স্মার্টফোনটি একটি শালীন ৫০০০ mAh ব্যাটারি দ্বারা চালিত। এটির ব্যাটারি লাইফ ১৮ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক। এছাড়াও, নতুন লঞ্চ করা স্মার্টফোনটি ১০-ওয়াটের চার্জিং অ্যাডাপ্টারের সাথে আসে।


আমি অনলাইনে ভিভো Y02 কোথায় কিনতে পারি?

বর্তমানে ১২,৫৯৯ টাকা দামের, ভিভো Y02 স্মার্টফোনটি ভিভো বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইটে কেনার জন্য উপলব্ধ। এছাড়াও, আপনি ভবিষ্যতে অন্যান্য প্রধান ই-কমার্স পোর্টালগুলিতে এই স্মার্টফোনটি কিনতে সক্ষম হবেন।


Vivo Y02s এ কি কি কানেক্টিভিটি অপশন এবং সেন্সর পাওয়া যায়?

ভিভো Y02-এ উপলব্ধ কিছু সংযোগ বিকল্পগুলির মধ্যে রয়েছে 4G, Bluetooth 5.0 এবং WiFi 2.4GHz / 5GHz। মোবাইলের সেন্সরগুলির মধ্যে রয়েছে একটি অ্যাক্সিলোমিটার, একটি পরিবেষ্টিত আলো সেন্সর, একটি প্রক্সিমিটি সেন্সর এবং একটি ইলেকট্রনিক কম্পাস।


আসন্ন ভিভো ফোনগুলি কী কী?

কিছু আসন্ন Vivo ফোনের মধ্যে রয়েছে Vivo X90 5G, Vivo Y02s এবং Vivo V26 Pro।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন