শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

সুন্দরী মামীকে রাতে একা পেয়ে প্রতিশোধ নেওয়া

আমার নাম জনি । আমি আমার লাইফের একটি সত্য ঘটনা বলতে যাচ্ছি । আমার বয়স তখন ১৬ । আমি তখন সবে মাত্র মাধ্যমিক পরীক্ষা শেষ করে দুই তিন মাসের ছুটিতে মামার বাড়িতে যাই। সেখানে মামী আর খালা থাকতো । আর মামা বাইরের একটা বড় কোম্পানিতে চাকরী করেন। ২ বছর হলো মামা আর মামীর বিয়ে হয়েছে । কিন্তু তাদের এখনো কোনো সন্তান হয় নি । আসলে মামা প্রায় পাঁচ ছয় মাস পর পর বাড়িতে আসতো। মামা বাড়ি আমাকে খুব আদর করতো সবাই। 

তো একদিনের ঘটনা সারাদিন কেটে গেলো । রাতে খাওয়া দাওয়া সেরে আমাকে আমার ঘুমানোর জায়গা দিলো , মামীর রুম এর ভিতরের অন্য একটি খাটে। তারপর সবাই যার যার মত করে ঘুমিয়ে পড়ল। রাত ঠিক ২:৩০ এ আমার ঘুম ভাঙলো , আমি বাথরুম এ যাবো। তাই আমি লাইট অন করি । তখন তাকিয়ে দেখি মামী অন্য খাটে ঘুমিয়ে আছে । আমি মামীর কাছে গিয়ে দেখি মামীর শাড়ি হাঁটু পর্যন্ত উঠে আছে । তার সুন্দর ফর্সা পা দেখা যাচ্ছে ।  আর তার শাড়ির আঁচলটা ও বুক থেকে সরে গেছে ব্লাউসে দেখা যাচ্ছে। 

মামীকে রাতে একা পেয়ে প্রতিশোধ নেওয়া গল্প

ও প্রিয়তমা গানের লিরিক্স

আমি মামীর পা ধরে ডাকলাম , মামী ও মামী উঠো , আমি বাথরুম এ যাবো , আমার ডাকে মামী কোনো সারা দিলো না। তখন আমি আমার হাত টা মামীর হাঁটু পর্যন্ত এনে আবার ডাক দিলাম , মামী ও মামী উঠো , কিন্তু এবারও মামী কোনো সারা দিলো না। আমার আরেকটু ভয় বেড়ে গেল । আমার এমনিতে ভুতের ভয় করে । আরও ভয়টা বেড়ে গেল তখন । ঘর ছিল অন্ধকার , তাই মামী কোনো হুস নাই। এখন আর আমি মামীকে ডাক দিলাম না । 


আমি ঠিক করলাম না , যেভাবে হোক আগে বাথরুম টা সেরে আসি , আমি বাথরুমে গিয়ে বাথরুম সেরে আসলাম । এসে দেখি মামী তখন অন্যদিকে চেয়ে ঘুমিয়ে আছে । 

মামীর আঁচলে বাঁধা ছিল একটা চাবি। তখন আমার মনে পড়ে গেল সেই ঘটনা। বিয়ের পর প্রথম যেদিন মামীর বাপের বাড়ি বেড়াতে যাই আমাকে আঁটকে রেখেছিলে মামী। বিয়ের আনন্দ আর হই চই এর কারনে এরকম মজার ছলে কাজটি করেছিলেন আমার কোন একটি কারনে। যাই হোক আমি মামীর চাবিটা নিলাম। তার বদলে অন্য একটি চাবি দিলাম। পরের দিন উঠে মামী বুঝতে পারল না কিছু। দেখল চাবি তো একটা আছেই তাই আসল না নকল সেই বিষয়ে আর নজর দিল না। ওদিকে আমি ছিলাম সুযোগে । 

রাতে ঘুমাতে যাওয়ার আগে মামী একটা রুমে যায় সেখানে মামার রেখে জাওয়া অনেক জিনিস আসে । তার হিসাব করে সব কিছু ঠিক আছে কি না দেখে তারপর ঘুমাতে যায় । যেই না মামী গেল পাশের রুমে আমি রুমটা বন্ধ করে তালা দিয়ে প্রতিশোধ নিলাম । মামী ভেতর থেকে লকটা খোলার কত চেষ্টা করল কিন্তু নকল চাবিতে কি আর খোলে । এভাবে আমি সেই দিনের প্রতিশোধ নিয়ে নিলাম। সেই বার আমি মামার বাড়ি ১সপ্তাহ ছিলাম ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন