মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

ক্রিশ্চিয়ানো রোনালদো ফিট হতে পারেন ম্যানচেস্টার ইউনাইটেড সিস্টেমে - এরিক টেন হ্যাগ বলেছেন কথাটি

এরিক টেন হ্যাগ বলেছেন, সোমবার ওল্ড ট্র্যাফোর্ডে লিভারপুলের বিপক্ষে জয়ের জন্য ফরোয়ার্ড বাদ পড়া সত্ত্বেও ম্যানচেস্টার ইউনাইটেডে ক্রিশ্চিয়ানো রোনালদোর ভবিষ্যত রয়েছে। জাডন সানচো এবং মার্কাস রাশফোর্ডের গোলের সুবাদে ইউনাইটেড জার্গেন ক্লপের দলকে ২-১ গোলে স্তব্ধ করে দেওয়ায় রোনালদো বেঞ্চে ছিলেন।

স্যাঞ্চো এবং রাশফোর্ড অ্যান্টনি এলাঙ্গার পাশাপাশি একটি মুক্ত-প্রবাহিত ফ্রন্ট থ্রি-এর অংশ ছিলেন, তবে দ্য হ্যাগ বিশ্বাস করেন যে রোনালদোকে তার সিস্টেমে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড এরিক টেন হ্যাগ


৮৬তম মিনিটে বিকল্প হিসেবে রোনালদোকে নিয়ে আসা ইউনাইটেড ম্যানেজার বলেন, "আমি মনে করি সে পারবে।" "তিনি তার সমস্ত ক্যারিয়ার বিভিন্ন পরিচালক, বিভিন্ন স্টাইল এবং সিস্টেমের অধীনে করেছেন। তিনি সর্বদা পারফর্ম করেছেন, তাহলে কেন তিনি এটি করতে পারবেন না?

"তার বয়স কোন সমস্যা নয়। আপনি যদি যথেষ্ট ভাল হন এবং আপনি বৃদ্ধ হন এবং আপনি এখনও পারফর্ম করছেন, আপনিও যথেষ্ট ভাল।"

ব্রেন্টফোর্ডের কাছে অপমানজনক 4-0 হারের পর টেন হ্যাগের চারটি পরিবর্তনের মধ্যে রোনালদো ছিলেন অধিনায়ক হ্যারি ম্যাগুইর, লুক শ এবং ফ্রেডও বেঞ্চে নেমে যাওয়া।

"আমাদের স্কোয়াড আছে এবং আমরা যেভাবে খেলি, স্টাইল, তবে খেলার পরিকল্পনাও আছে," হ্যাগকে তার দল নির্বাচনের পেছনের কারণ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন। "দেখুন খেলার জন্য সবচেয়ে ভালো পন্থা কী। আমাদের একটি দল দরকার কারণ আমাদের কভার করার জন্য অনেক গেম আছে, তাই আমরা দল থেকে একটি দল তৈরি করি, আমরা একটি দল হিসাবে একসাথে থাকি এবং আমরা অনেক কিছু অর্জন করব। আমি' আমি নিশ্চিত আমরা করব।"

শনিবার সাউদাম্পটনে তার পক্ষ নেওয়ার সময় হ্যাগ তার নিষ্পত্তিতে নতুন স্বাক্ষরকারী ক্যাসেমিরো থাকবে। ব্রাজিলিয়ান মিডফিল্ডার লিভারপুলের বিপক্ষে কিক-অফের আগে পিচে উন্মোচিত হওয়ার পরে স্ট্যান্ড থেকে দেখেছিলেন এবং তার সেন্ট মেরিস অভিষেকের জন্য লাইনে রয়েছেন।

"সে তার ক্যারিয়ারে অনেক ট্রফি জিতেছে," টেন হ্যাগ বলেছেন। “সে উপায় জানে, আপনি কীভাবে গেম জিতবেন এবং কীভাবে আপনি ট্রফি জিতবেন। আমাদের আরও অনেক খেলোয়াড় আছে যারা ইতিমধ্যেই তাদের ক্যারিয়ারে ট্রফি জিতেছে।

“কীভাবে জিততে হয় তা জানা এবং বুঝতে দলের বাকিদের জন্য এটি একটি গাইড হতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন